Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নেইমারের জোড়া গোলে আশা বাঁচিয়ে রাখল পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১০:১১ এএম

চ্যাম্পিয়নস লিগের হাইভোল্টেজ ম্যাচে ম্যানইউকে হারিয়েছে পিএসজি। ম্যানইউর মাটিতে অনুষ্ঠিত এই ম্যাচে স্বাগতিকদের ৩-১ গোলে হারিয়েছে প্যারিসের জায়ান্টরা।

চ্যাম্পিয়নস লিগে দ্বিতীয় রাউন্ডের আশা বাঁচিয়ে রাখার জন্য ম্যানইউর মাটিতে আজকে জিততেই হত পিএসজিকে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে আরও একবার জ্বলে উঠলেন নেইমার। সেই সঙ্গে গোল করলেন মার্কুইনহোস। দুই ব্রাজিলিয়ানের গোলে ৩-১ গোলের জয় পেয়েছে পিএসজি।

এই ম্যাচে পিএসজির জয়টি এসেছে ব্রাজিলিয়ান তারকাদের হাত ধরে। তিনটি গোলের তিনটিই এসেছে দুই ব্রাজিলিয়ান তারকার পা থেকে। তিনটি গোলের মধ্যে একটির অ্যাসিস্ট আবার আরেক ব্রাজিলিয়ান তারকার করা।

ম্যাচের ৬ষ্ঠ মিনিটেই পিএসজিকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। বিরতির পর খেলায় যখন ১-১ গোলের সমতা তখন আরেক ব্রাজিলিয়ান তারকা মার্কুইনহোস এগিয়ে দেন পিএসজিকে। এরপর শেষ মুহূর্তে ব্রাজিলিয়ান তারকা রাফিনহার পাস থেকে গোল করে পিএসজির জয় নিশ্চিত করেন নেইমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২০ জানুয়ারি, ২০২১
১৯ জানুয়ারি, ২০২১
১৯ জানুয়ারি, ২০২১
১৮ জানুয়ারি, ২০২১
১৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন