Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১২:৫৬ পিএম

সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. কাশেম মাঝি (৬০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘটনার পর পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শফিক মিঝি (৬৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে।

বুধবার রাত ৯টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত কাশেম মাঝি চরজব্বার ৭নং ওয়ার্ড চর পানাউল্যা গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে। তিনি ইমান আলী বাজারের কাপড় ব্যবসায়ী ছিলেন। আটককৃত শফিক মিঝি একই এলাকার ফজলের রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জায়গা জমি নিয়ে কাশেম মাঝি ও শফিক মিজির মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় মসজিদের সামনে কাশেম মাঝির ছেলের সাথে শফিক মিজির বাকবির্তকের ঘটনা ঘটে। ঘটনার কিছুক্ষণ পর কাশেম মাঝি নামাজ পড়ে মসজিদ থেকে বের হলে শফিক মিঝি অর্তকিতভাবে তার ওপর হামলা চালিয়ে কাশেম মাঝির বুকে ছুরি দিয়ে আঘাত করে। এসময় কাশেম মাটিতে লুটিয়ে পড়লে ঘটনাস্থল ত্যাগ করে শফিক। পরে স্থানীয় লোকজন কাশেমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত শফিক মিঝিকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে হত্যা

৩০ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ