Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

পারিবারিক কলহে মেয়েকে হত্যা করে মায়ের ‘আত্মহত্যা’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১:১২ পিএম

পারিবারিক কলহের জের ধরে দুই বছরের মেয়েকে হত্যা করে মা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলায় মেহেন্দিগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বদরপুর গ্রামের বাড়ি থেকে শিশু আফরিন ও তার মা সালমা বেগমের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা বলে দাবি পরিবারের। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত সালমা বেগমের স্বামী আমজাদ হোসেন পেশায় একজন দিনমজুর।

সালমার শাশুড়ি রোকেয়া বেগম জানান, পারিবারিক কলহের জের ধরে বুধবার দিবাগত রাতে তার ছেলে কাঠ ব্যবসায়ী আমজাদ হোসেনের সঙ্গে স্ত্রী সালমা বেগমের ঝগড়া-বিবাদ ও বাগ্‌বিতণ্ডা হয়।

এর জের ধরে রাতে স্বামী আমজাদ হোসেন তার পার্শ্ববর্তী বোনের বাড়িতে চলে যান। সকালে ঘুম থেকে উঠে শাশুড়ি ঘরে ঢুকে নাতনি আফরিনের লাশ মেঝেতে দেখতে পেয়ে ডাক-চিৎকার করেন।

এ সময় প্রতিবেশীরা এগিয়ে এসে খাটের ওপর শিশুটির লাশ এবং ঘরের আড়ার সঙ্গে মায়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তবে পুলিশ এখনো নিশ্চিত নয় না এটি হত্যা না আত্মহত্যা।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবিদুর রহমান জানান, বুধবার দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটেছে।

প্রাথমিকভাবে শিশু হত্যার কারণ জানা যায়নি। গৃহবধূর লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে এটি আত্মহত্যা না কি হত্যা সেটা খতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তবে মূল রহস্য উদ্‌ঘাটনে কাজ করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন