Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে দুই অটোরিক্সা ছিনতাইকারী অস্ত্রসহ গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১:৩৪ পিএম

অটোরিকশা ছিনতাই ঘটনায় ফজর আলী (৩০) ও আবেদ আলী (৩৮) নামে দুই যুবককে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোররাতে রাজশাহী মহানগরীর উপশহর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে বোয়ালিয়া থানা পুলিশ। এরা শহরের চিহ্নিত ছিনতাইকারী। তাদের কাছ থেকে একটি দেশীয় পাইপগান, দুটি রাবার বুলেট এবং একটি চাকু জব্দ করা হয়েছে। এছাড়া উদ্ধার করা হয়েছে ছিনতাই করে নিয়ে যাওয়া ব্যাটারিচালিত একটি অটোরিকশা।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, বুধবার ভোররাতে নগরীর হেতেমখাঁ কলাবাগান এলাকায় সেলিম (৪০) নামের এক ব্যক্তি চিৎকার করে কান্নাকাটি করছিলেন। এ সময় টহল পুলিশের একটি দল তার কাছে গিয়ে জানতে পারেন, সেলিম একজন অটোরিকশা চালক। দুই ব্যক্তি অস্ত্র দেখিয়ে তার কাছ থেকে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে। তার এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অটোরিকশা নিয়ে যাওয়া দুই ব্যক্তিকে খুঁজতে থাকে। একপর্যায়ে উপশহরে অটোরিকশাসহ ফজর আলী ও আবেদ আলীকে আটক করা হয়। এ সময় তল্লাশী করা হলে তাদের কাছে থাকা অস্ত্র ও চাকু পাওয়া যায়।
ওসি জানান, গ্রেপ্তার দুজনের মধ্যে ফজর আলীর বিরুদ্ধে আগে থেকেই বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা ছিল। অটোরিকশা ছিনতাইয়ের অপরাধে ফজর ও আবেদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। এছাড়া অস্ত্র রাখার অপরাধে আরও একটি মামলা করা হয়েছে। দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী গ্রেফতার

২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ