Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

দলের নাম বিক্রি করে অপকর্ম করবেন না - ওবায়েদুল কাদের

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ২:২৯ পিএম

দলের নাম বিক্রি করে অপকর্ম করবেন না। দলের অনুমতি ছাড়া মনোনয়ন ফরম কিনার প্রয়োজন নেই। দলের মধ্যে গ্রুপিং করবেন না। ঘরের শত্রুু বড় শত্রু। কাউকে দলের পদবি ইজারা দেয়া হয়নি। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শহরের একটি কমিউনিটি সেন্টারে শুরু হয় এ সভা।
জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এবং সাধারণ এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়
উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, রামগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ার হোসেন খাঁনসহ দলীয় নেতারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়েদুল কাদের
আরও পড়ুন