Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

শেরপুরের ৬নং চরে অগ্নিকান্ডে নগদ টাকাসহ ১২ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ২:৩৬ পিএম | আপডেট : ২:৪৪ পিএম, ৩ ডিসেম্বর, ২০২০

শেরপুর সদর উপজেলার ৬নং চরের সাবেক চেয়ারম্যান নওয়াব আলীর বাড়ীতে এক অগ্নিকান্ডে ৩টি পরিবারের নগদ ৩লক্ষ টাকাসহ কমপক্ষে ১২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
স্থানীয় সূত্রে জানাযায়, ফ্রীজের সর্ট সার্কিট থেকে আজ ৩ ডিসেম্বর ভোরে সদর উপজেলার ৬নংচরস্থ ১নং কামারেরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নওয়াব আলীর বাড়ীর শ্যামল মিয়ার ঘর থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। পরে শেরপুর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে যাওয়ার চেষ্টা করলেও মাঝখানে নদী থাকায় তাদের পক্ষে ঘটনাস্থলে যাওয়া সম্ভব হয়নি। তাই স্থানীয় লোকজন অনেক কষ্টে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষনে ওই বাড়ির শরিফ মিয়ার নগদ ২ লক্ষ ১০ হাজার টাকাসহ ৬ লক্ষাধিক টাকার মালামাল, আ: আজিজের নগদ ৯০ হাজার টাকাসহ ৫লক্ষাধিক টাকার মালামাল ও শ্যামল মিয়ার ২লক্ষাধিক টাকার মালামাল ভষ্মিভূত হয়। এছাড়াও আংশিক ক্ষতি হয়েছে আরো ১০টি পরিবারের।
এ ব্যাপারে সাবেক চেয়ারম্যান নওয়াব আলী জানান, এখানে ফায়ার সার্ভিসের কর্মীরা আসতে না পারায় অনেক ক্ষতি হয়েছে। তিনটি পরিবার নিঃস্ব হয়ে গেছে। আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন