Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

জাতীয় ছাত্র সমাজের ঈশ্বরগঞ্জ উপজেলা কমিটি গঠন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৫:১৮ পিএম

জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের ৫১ সদস্য বিশিষ্ট ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মো. আতিকুর রহমান সুজনকে সভাপতি ও নিলয় হাসান সুজনকে সাধারণ সম্পাদক করা হয়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য স্থানীয় সংসদ সদস্য ফখরুল ইমামের সুপারিশে মঙ্গলবার এ কমিটি অনুমোদন করেন ময়মনসিংহ জেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক মো.সাব্বির হোসেন বিল্লাল। উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সাংবাদিকদের সামনে বৃহস্পতিবার বিকেলে ৫১সদস্য বিশিষ্ট ওই কমিটি পাঠ করেন উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক
এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ মানিক তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তুষার, উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক নূরে আলম, পৌর যুব সংহতির সাধারণ সম্পাদক এনামুল হক, উপজেলা জাতীয় শ্রমিক সমাজের সাধারণ সম্পাদক সুরুজ মিয়া সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ