Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সম্ভাব্য বায়োপিকে বারাক ওবামার ভূমিকায় আনুষ্ঠানিক অনুমতি পেলেন ড্রেক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৮ এএম

বারাক ওবামার জীবনী নিয়ে সম্ভাব্য চলচ্চিত্রে তার ভূমিকায় অভিনয় করার জন্য আনুষ্ঠানিক অনুমতি পেয়েছেন র‌্যাপ গায়ক ড্রেক। গ্র্যামিজয়ী গায়কের ক্যারিয়ারের সূচনা হয় ২০০১-এর টিন টিভি ড্রামা সিরিজ ‘ডিগ্রাসি: দ্য নেক্সট জেনারেশন’ দিয়ে এর পর তিনি কমেডি সিরিজ ‘চার্লি বার্টলেট’-এ অভিনয় করেছেন। তিনি ২০১০ সারে প্রথম ওবামার ভূমিকায় অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন। কমপ্লেক্স সাময়িকীকে এক সাক্ষাতকারে ওবামা বলেন : “আমি বলব, ড্রেক যা চায় তাই সে করতে সক্ষম। সে প্রতিভাবান, প্রতিভাবান ভাই। তাই যদি সময় আসে এবং সে তৈরি থাকে তাহলে আমার ভূমিকায় অভিনয় করবে।” প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট জানিয়েছেন তার দুই কন্যারও অনুমতি আছে এ ব্যাপারে।
“সবচেয়ে বড় কথা আমার মনে হয় আমার ঘরেও ড্রেকের অনুমোদন আছে। মনে হয় মলিয়া আস সাশাও এতে রাজি।” সম্প্রতি ওবামার স্মৃতিচারণমূলক বই ‘আ প্রমিসড ল্যান্ড’ প্রকাশিত হয়েছে। ড্রেক ২০১০-এ আশা প্রকাশ করেছিলেন কেউ একজন ওবামাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবে যাতে তিনি কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করবেন। “আমি সবসময় তার বক্তৃতা শুনি। আমি তাকে টিভিতে দেখলে চ্যানেল বদলাই না। আমি তার কথা মনোযোগ দিয়ে শুনি এবং তাকে অনুসরণ করি।” ‘দ্য কমেডি রুল’ মিনিসিরিজে কিংসলি বেন-আডির ওবামার ভূমিকায় অবিস্মরণীয অভিনয় করেছিলেন। এছাড়া ২০১৬’র ‘ব্যারি’তে ডেভন টেরেল এবং ‘সাউথসাইড উইথ ইউ’তে পার্কার সইয়ার্স ওবামার ভূমিকায় অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বায়োপিক


আরও
আরও পড়ুন