Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রামগঞ্জে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৭:৫০ পিএম

লক্ষীপুরের রামগঞ্জে উপশাখা চালু করলো এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড। ছোট পরিসরের ব্যাংকের সব ধরনের সেবা দেয়া হবে এই উপশাখাার মাধ্যমে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ এম সাইদুর রহমান। উদ্ভোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি আল আমিন ইসলামিক ব্যাংকিং উইন্ডোর প্রধান কাজী মো. তালহা। বিশেষ অতিথি ছিলেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপতি চাকমা, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন। অনুষ্ঠানে রামগঞ্জ উপশাখার ইনচার্জ জয়নাল আবেদিন, গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের ৩১৯ টি উপশাখা রয়েছে এরমধ্যে ২৭৪ সারাদেশের ভূমি রেজিস্ট্রেশ অফিসে। ব্যাংকের শাখার সংখ্যা ৭৮টি।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যে কোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ