Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ইনকিলাব অনলাইনে সংবাদ প্রকাশের পর হাটহাজারীতে আবারো পাহাড় খেকোদের আটকে অভিযান. স্কাবেটর ধ্বংস

হাটহাজারী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৮:০১ পিএম

হাটহাজারীতে পাহাড় খেকোদের আটকে অভিযান চালায় উপজেলা প্রশাসন। গতকাল বৃহস্প্রতিবার উপজেলার মির্জাপুর ইউনিয়নের পাহাড়ি এলাকায় দুপুনে এ অভিযান চালানো হয়। অভিযানে কাউকে আটক করতে না পারলেও পাহাড় কাটায় ব্যবহৃত একটি স্বয়ংক্রিয় স্কাবেটর জব্দ করে প্রশাসন। পরে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে সেটি ধ্বংস করা হয়।
সত্যতা নিশ্চিত করে অভিযান পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন বলেন, মঙ্গলবার দিবাগত রাতে মির্জাপুর ইউনিয়নের মনসুরাবাদ এলাকা থেকে মাটিসহ আটক ট্রাকটির মাটির ধরন দেখে পাহাড় খেকোদের আটক করতে অভিযান চালানো হয়। মির্জাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাধের পরে একটা পাহাড়ের খোঁজ পাওয়া যায়। যেখানে পাহাড় কেটে মাটি পাচারের অভিযোগ উঠে। সরেজমিনে গিয়ে দেখা যায় দুস্কৃতিকারীরা রাতে পাহাড় কাটে আর দিনে গাছ দিয়ে সেই কাটা অংশ ঢেকে রাখে। পাহাড় কাটা অবস্থায় ভ্রাম্যমাণ আদালত কে দেখেই স্কাবেটর রেখে দৌড়ে পালিয়ে যায় চালক। তাৎক্ষণিক স্কাবেটরটি জব্দ করে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে ধ্বংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ