Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বাংলাদেশ-কাতার ম্যাচের টিকিট মূল্য ২০ রিয়াল!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৮:০২ পিএম

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে কাতারের বিপক্ষে ফিরতি ম্যাচে শুক্রবার মাঠে নামছে বাংলাদেশ। দোহার আবদুল্লাহ আল খলিফা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১০টায় (কাতার সময় সন্ধ্যা ৭ টা) শুরু হবে ম্যাচটি। তবে এ ম্যাচে আবদুল্লাহ আল খলিফা স্টেডিয়ামের গ্যালারির সিংহভাগ আসনই থাকবে খালি। ১০ হাজার দর্শকধারণ ক্ষমতার এই স্টেডিয়ামে মাত্র ২ হাজার সৌভাগ্যবান খেলা দেখার সুযোগ পাবেন। কারণ কাতার স্বাস্থ্য কর্তৃপক্ষ মোট টিকিটের মাত্র ২০ ভাগ বিক্রির অনুমতি দিয়েছে কাতার ফুটবল অ্যাসোসিয়েশনকে। জানা গেছে, এই ২ হাজার টিকিট অনলাইনে বিক্রি করছে আয়োজকরা। প্রতি টিকিটের মূল্য রাখা হচ্ছে ২০ রিয়াল (বাংলাদেশী মুদ্রায় প্রায় ৪৬০ টাকা) করে। শুক্রবার খেলা হলেও টিকিট বিক্রি শুরু হয়েছে বুধবার থেকেই।

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে বাংলাদেশ-কাতার ম্যাচকে ঘিরে কঠোর স্বাস্থ্যবিধি অনুসরণ করা হচ্ছে। টিকিটধারী দর্শক ছাড়া স্টেডিয়ামের আশ-পাশে কেউ যেতে পারবেন না বলে স্থানীয় মিডিয়াগুলো ইতোমধ্যে সংবাদ প্রকাশ করেছে।

গালফ কাতারের খবর- মোবাইলে করোনা অ্যাপ ‘এহতেরাজ’-এ সবুজ রং না থাকলে আবদুল্লাহ আল খলিফা স্টেডিয়ামে প্রবেশের অনুমতি পাবেন না কোনো দর্শক। ‘আলকাস’ নামের কাতারের একটি টিভি চ্যানেল ছাড়া আর কোনো গণমাধ্যম কর্মী স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে না।



 

Show all comments
  • Mohammad shohan ৩ ডিসেম্বর, ২০২০, ১০:৫৬ পিএম says : 0
    Yes
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন