Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী ফেডকাপ হ্যান্ডবলে তৃতীয় জামালপুর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৮:০৫ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত নারী ফেডারেশন কাপ হ্যান্ডবলের প্রথম আসরে তৃতীয় হয়েছে জামালপুর স্পোর্টস একাডেমি। বৃহস্পতিবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে স্থান নির্ধারণী ম্যাচে জামালপুর ২০-১৮ গোলে হারায় নওগাঁ জেলাকে। প্রথমার্ধে নওগাঁ ১০-৯ গোলে এগিয়ে ছিল। জামালপুর স্পোর্টস একাডেমির মিষ্টি খাতুন ৭ গোল করেন। নওগাঁর সুবর্ণা আক্তার করেন ৮ গোল।

শনিবার টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ১১টায় শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব এবং বাংলাদেশ আনসার ও ভিডিপি।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা ওসমান তুরান। বিশেষ অতিথি থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন এবং এটিএন বাংলার উপদেষ্টা তাশিক আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ