Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করায় আটক ১

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৯:৪৫ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় একরামুল (৪২) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে বাঁশগ্রাম বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।সে সদর উপজেলার কমলাপুর বাজার সংলগ্ন গোপালপুর এলাকার মৃত শাহাদতের ছেলে।

প্রাথমিকভাবে জানা যায়, দুইদিন আগে জহুরা খাতুন নামে একটি ফেজবুক আইডি থেকে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি মূলক পোষ্ট দেওয়া হয়।বিষয়টি জানাজানি হলে আটককৃত ব্যক্তিকে সন্দেহ করে বৃহস্পতিবার সন্ধায় বাঁশগ্রাম ছন্দ স্টুডিও ঘেরাও করে স্থানীয় ধর্মপ্রাণ মানুষ।পরবর্তীতে খবর পেয়ে বাঁশগ্রাম পুলিশ ক্যাম্পের সদস্যরা তাকে উদ্ধার করে হেবাজতে নেই।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, ফেসবুকে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করা নিয়ে একরাম নামের একজন ঘিরে রেখেছিল জনগণ। খবর পেয়ে তাকে উদ্ধার করে পুলিশ হেবাজতে নেওয়া হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ