Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ফেনীতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১০:০৭ পিএম

ফেনীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।বৃহস্পতিবার(০৩ ডিসেম্বর) দুপুরে জেলায় কর্মরত সাংবাদিকদের সন্তানদের মধ্যে গত বছর প্রাথমিক সমাপনী,জেএসসি ও এসএসসিতে জিপিএ -৫ প্রাপ্তদের এ সংবর্ধনা প্রাদান করেন ফেনী প্রেস ক্লাব।
ক্লাবের সভাপতি জসিম মাহমুদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী ও কার্যনির্বাহী সদস্য এবিএম নিজাম উদ্দিনের যৌথ সঞ্চারনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী- ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।
বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন ও ছাগলনাইযা উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ও ব্যবসায়ী বদরুদ্দোজা ভুঁইয়া তারেক।
ক্লাবের কার্যকরী সদস্য ও সাপ্তাহিক আজকের প্রতিক্রিয়া সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের পৃষ্ঠপোষকতায় শহরের বেস্ট ইন কনভেনশন হলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি শাহজালাল রতন,সাবেক সাধারণ সম্পাদক জামল উদ্দিন ছুট্টু,মোহম্মদ শাহাদাত হোসেন,এন এন জীবন,রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক যতন মজুমদার,স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন প্রমূখ।
শেষে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট,প্রাইজমানি,অভিনন্দনপত্র ও শিক্ষা উপকরণ তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য বিশিষ্টজনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ