Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

মাদকাসক্ত জামাই ও সহযোগীদের হামলায় শ্বশুরসহ আহত ৪

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৬ এএম

মাদকাসক্ত জামাই ও তার সহযোগিদের হামলায় আহত হয়েছেন শ্বশুর মো. শাহজাহান, শাশুড়ি আনোয়ারা, শ্যালিকা মাছুমা এবং শ্যালক বোরহান উদ্দিন। গতকাল বৃহস্পতিবার বেলাব উপজেলার পাটুলি ইউনিয়নের সুটুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে। স্বামী বাচ্চু মিয়ার নির্যাতনে অতিষ্ঠ হয়ে স্ত্রী শামসুন্নাহার বাবার বাড়ি চলে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে জামাই বাচ্চু মিয়া ও তার সহযোগিরা শ্বশুর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে কয়েক লাখ টাকার মালামাল নিয়ে যায়।
অভিযোগে জানা গেছে, প্রায় ১৫ বছর আগে একই গ্রামের শাহজাহানের কন্যা শামসুন্নাহার শান্তার বিয়ে হয় একই গ্রামের বাচ্চু মিয়ার সঙ্গে। দাম্পত্য জীবনে তাদের এক ছেলে এবং মেয়ে রয়েছে। গত পাঁচ বছর ধরে সে মাদকের সাথে জড়িয়ে পড়ে। প্রায়ই নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে এসে স্ত্রী শান্তাকে শারীরিক নির্যাতন করে। বাচ্চু মিয়া একাধিকবার স্ত্রী শান্তার শরীরে গরম ছেনির ছ্যাকাসহ মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালিয়ে আসছে। এসব ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান অফিস এবং বেলাব থানায় একাধিকবার শালিস হয়েছে।
গত কয়েকদিন আগে বাচ্চু মিয়া নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রী শান্তাকে বর্বর নির্যাতন চালিয়ে বাড়ি থেকে বের করে দেয়। এই অবস্থায় শান্তা বাবার বাড়িতে চলে যায়। এতে বাচ্চু মিয়া ক্ষিপ্ত হয়ে তার সহযোগি মিঠু মিয়া, জামাল মিয়াসহ দলবল নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে শ্বশুর বাড়িতে হামলা চালায়। এ সময় স্ত্রী শান্তাকে বাড়িতে না পেয়ে অশ্লীল ভাষায় গালাগাল শুরু করে।
বেলাব থানার ওসি সাফায়েত হোসেন পলাশ জানান, ঘটনা জানার পর পুলিশ পাঠিয়ে তাদেরকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

৫ জানুয়ারি, ২০২১
৪ জানুয়ারি, ২০২১
৩ জানুয়ারি, ২০২১
২ জানুয়ারি, ২০২১
৩১ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ