Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুর ও দাগনভূঞায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : মাদারীপুরে ২ জন ও ফেনীর দাগনভূঞায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হন। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মাদারীপুর জেলা সংবাদদাতা জানান, মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার চরখোয়াজপুর এলাকায় নিরব হাওলাদার (১৮ মাস) নামের এক শিশু ইজিবাইকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়। শিশুটি হাটতে হাটতে বাড়ির পাশের রাস্তায় চলে গেলে ইজিবাইকের নিচে পরে মারা যায়। নিহত শিশু নিরব ওই এলাকার নূরুল আমিন হাওলাদারের ছেলে। অন্যদিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার সমাদ্দার এলাকায় বরিশাল থেকে ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি বাস বিপরীতমুখী একটি নসিমনকে ধাক্কা দিলে নসিমন চালক আব্দুস সালাম মিয়া (৩০) ঘটনাস্থলেই মারা যান। মাদারীপুর পুলিশ সুপার সরোয়ার হোসেন পৃথক ঘটনায় ২জন নিহতের সত্যতা স্বীকার করেছেন।
দাগনভূঞা (ফেনী) উপজেলা সংবাদদাতা জানান, দাগনভূঞায় বাসচাপায় উপজেলার গনিপুর গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে শেখ আহম্মদ (৫০) নামের এক অটোরিক্সা চালকের করুণ মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে দাগনভূঞা বাজারের সুলতান মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল সকাল ১১ টায় চৌমুহনী রোডের সুলতান মার্কেটের সামনে নোয়াখালী থেকে ছেড়ে আসা বাঁধন এক্সপ্রেস-ঢাকা-মেট্্েরা-ব-১১-০৮৫১ গাড়িটি অটোরিক্সা চালক শেখ আহম্মদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মুত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। থানার (ওসি) মো. আসলাম উদ্দিন নিহতের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।
সুন্দরবনে কোস্টগার্ডের সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু নিহত
খুলনা ব্যুরো ও মংলা সংবাদদাতা : খুলনার দাকোপ থানাধীন বাইনতলা খালে গতকাল শনিবার দুপুরে কোস্টগার্ডের সাথে বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ হয়। এতে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার বনদস্যু সুমন (৩৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কোস্টগার্ড। বিকেলে হাসপাতালে পৌঁছালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে দস্যুদের ব্যবহৃত একটি নৌকাসহ ১০টি দেশী-বিদেশী আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।
কোস্টগার্ড পশ্চিম জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন কাজী মেহেদী মাসুদ জানান, বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের হারবাড়িয়া সংলগ্ন মরাপশুর নদীর বাইতলা খালে অবস্থান করছে এমন গোপন সংবাদেরভিত্তিতে কোস্টগার্ড সদস্যরা দুপুর ১২টার দিকে ওই এলাকায় অভিযান চালায়। কোস্টগার্ড সদস্যরা বাইনতলাখালে প্রবেশ করতেই পূর্ব থেকেই সুন্দরবনের মধ্যে অবস্থান নিয়ে থাকা বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা গুলি ছুঁড়তে শুরু করে। কোস্টগার্ডও পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে এক ঘন্টা ধরে বন্দুকযুদ্ধ চলে। কোস্ট গার্ড সদস্যরা বনদস্যুদের লক্ষ্য করে ২১ রাউন্ড আর বনদস্যুরা কোস্টগার্ডকে লক্ষ্য করে ৫০ থেকে ৬০ রাউন্ড গুলি চালায়। গুলিবিনিময়ের একপর্যায়ে বনদস্যুরা রণে ভঙ্গ দিয়ে সুন্দরবনের গহীনে পালিয়ে যায়। এঘটনায় দাকোপ থানায় মামলা হয়েছে বলে জানিয়েছেন কোস্টগার্ডের স্টাফ অফিসার (অপারেশান্স) লেঃ এম ফরিদুজ্জামান খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর ও দাগনভূঞায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ