Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৫ এএম

রাজধানীর হাজারীবাগে রোকসানা আক্তার ময়না (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। গতকাল হাজারীবাগের ১২৭ নম্বর বাসার নিচতলা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত ইউসুফ রানাকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।
নিহতের বড় ভাই ওমর ফারুকের অভিযোগ, পাঁচ বছর আগে ইউসুফ রানার সঙ্গে রোকসানার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার বোনকে বিভিন্ন সময় টাকার জন্য নির্যাতন করত সে। এরপর থেকে প্রায় সময় তাকে ১০/২০ হাজার টাকা দিয়ে সহযোগিতাও করা হয়েছে। গতকালও তাকে যৌতুকের টাকার জন্য পিটিয়ে হত্যা করেছে ইউসুফ।
তিনি আরো জানান, ইউসুফ পেশায় চটপটি বিক্রেতা। ইউসুফ-রোকসানার সংসারে আলী নামের দুই বছরের একটি ছেলে এবং আলিফা নামে তিন বছরের একটি মেয়ে রয়েছে।
হাজারীবাগ থানার এসআই এ কে আজাদ জানান, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে-হত্যা
আরও পড়ুন