Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

গোদাগাড়ীতে ইউএনও হিসেবে মো. জানে আলমের যোগদান

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৪:৫২ এএম

রাজশাহীর গোদাগাড়ীতে নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে মোঃ জানে আলম যোগদান করেছেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন আনুষ্ঠানিকভাবে নতুন ইউএনও মোঃ জানে আলমের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, সহকারী কমিশনার (ভূূমি) মোছাঃ নাজমুন নাহার, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, সুধী সমাজ।

নতুন ইউএনও মোঃ জানে আলম ছাত্র জীবনে পাবনা উচ্চ বিদ্যালয়, রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে ৩৩ তম বিসিএসে প্রশাসনিক ক্যাডার হিসেবে প্রথম ২০১৪ সালের ১০ আগষ্ট ফেনী জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। এরপর ১ জানুয়ারি ২০১৬ সালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যোগদান করেন। আবার পুনরায় ২০১৮ সালের ১ জানুয়ারী ফেনী জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেন। সর্বশেষ ২০১৮ সালের ২৯ আগস্ট চট্টগ্রাম জেলার ফটিকছড়িতে
সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন শেষে আজ বৃহস্পতিবার গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।
বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন পদন্নতি নিয়ে বাংলাদেশ শিল্প শক্তি বিভাগ, পরিকল্পনা কমিশন ও পরিকল্পনা বিভাগে সিনিয়র সহকারী সচিব হিসাবে যোগদান করেছেন।

নবাগত ইউএনও মোঃ জানে আলম পাবনা জেলার বেড়া উপজেলার মৃত হানিফ মন্ডল ও আফরোজা বানুর ছেলে। বিবাহিত জীবনে তিনি এক ছেলের জনক। তার সহধর্মিনী একজন সরকারী চাকুরীজীবী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যোগদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ