Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

মির্জাপুরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ আহত ১০

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৯:৩২ এএম | আপডেট : ৩:৫১ পিএম, ৪ ডিসেম্বর, ২০২০

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর উপজেলায় বিকল হয়ে রাস্তায় দাঁড়িয়ে রাখা যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাতটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার কুর্নী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রংপুর থেকে ছেড়ে আসা সেবা ক্লাসিক পরিবহনের একটি বাস কুর্নী এলাকায় বিকল হয়ে পড়ে।পরে মেরামতের জন্য বাসটি রাস্তার পাশে দাঁড় করানো হয়। সকাল সাতটার দিকে ঢাকাগামী সবজিভর্তি এক ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে সেখানে দুইজন মারা যান।
নিহতদের মধ্যে পাঁচজন হলেন রংপুরের পীরগঞ্জ উপজেলার বড়আমবাড়ি গ্রামের ইসহাক মন্ডলের ছেলে হান্নান মন্ডল (৫০), ধল্যাকান্দি গ্রামের জয়নাল হোসেনের ছেলে মো. আশরাফুল ইসলাম ৪৩) ও কবেজ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩১), হরিরামশাহাপুর গ্রামের নুলু খানের মেয়ে নুরুন্নাহার (১৪) ও সোবহান খানের ছেলে শওকত হোসেন (১২)।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি মোফাজ্জল হোসেন বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিটক হস্তান্তর করা হবে বলে তিনি উল্লেখ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ