Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ফের কঙ্গনাকে লিগ্যাল নোটিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১:২১ পিএম

টুইট বিতর্কের জেরে আবারও লিগ্যাল নোটিশ দেওয়া হয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। এবার দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটির এক সদস্য আইনি নোটিশ পাঠালেন তাকে। পাশাপাশি কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট উড়িয়ে দেওয়ার দাবিতে জমা পড়ল পিটিশনও।

এর পাশাপাশি বলিউড অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে লাগাতার টুইট যুদ্ধ তো রয়েইছে। সব মিলিয়ে বিতর্কের কেন্দ্রে ‘কন্ট্রোভার্সি কুইন’। বিতর্কের সূত্রপাত কৃষক আন্দোলনে যোগ দেওয়া এক বৃদ্ধাকে ‘শাহিনবাগের দাদি’ বিলকিস বানোর সঙ্গে গুলিয়ে ফেলা ও তার সম্পর্কে বিরূপ মন্তব্য করার পরই। কঙ্গনা কটাক্ষ করে লিখেছিলেন, একে তো ১০০ টাকার বিনিময়েই পাওয়া যায়। এরপর থেকেই নেটিজেনদের অনেকেই ফুঁসে ওঠেন কঙ্গনার বিরুদ্ধে।

যে মহিলাকে কঙ্গনা বিলকিস বানো বলে ভুল করেছিলেন, তার আসল নাম মহিন্দর কউর। তিনিও ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রীর বিরুদ্ধে। বুধবার সেই দলে যোগ দেন দিলজিৎও। এদিকে আগেই তাকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন আইনজীবী হরকম সিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন