Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে আ.লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১:৩৬ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে অশান্তি সৃস্টিকারী জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় গোপালগঞ্জগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে আওয়ামী লীগের সহযোগি সংগঠন,পেশাজীবী,শ্রমজীবী, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মী সহ সর্বস্তরের মানুষ অংশ নেন। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের পৌর পার্কে গিয়ে মিছিলটি শেষ হয়।
সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধূরী এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সহ-সভাপতি শেখ মোহাম্মদ রুহুল আমিন, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বদরুদ্দোজা বদর, সাংবাদিক মোজাম্মেল হোসেন মুন্না, ইউপি চেয়ারমম্যান কাজী মনোয়ার হোসেন মন্টু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. এম জুলকদর রহমান, গোপালগঞ্জ জেলা স্বাচিপের সভাপতি ডা. প্রহল্লাদ চন্দ্র বিশ্বাস, নারী নেত্রী নাসিমা খানম, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক বিএম আলম সিদ্দিকী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদা বেগম, যুবমহিলা লীগের সভাপতি পর্শিয়া সুলতানা, জেলা যুবলীগের সভাপতি জি.এম সাহাবুদ্দিন আজম সহ আওয়ামী লীগের সহযোগি সংগঠন, পেশাজীবী, শ্রমজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।
বক্তারা বলেন, ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে অশান্তি সৃস্টিরকারী জঙ্গি, মৌলবাদী, সাম্প্রদায়িক ও স্বাধীনতা বিরোধী গোষ্ঠিকে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের প্রতিরোধ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ