Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে জুম্মার নামাজ শেষে মুসল্লিদের বিক্ষোভ

পঞ্চগড় সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৪:৫০ পিএম

সারা দেশে ভাস্কর্য নির্মাণ ও স্থাপনা বাতিলের দাবিতে জুম্মার নামাজ শেষে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছেন পঞ্চগড়ের বিভিন্ন মসজিদের সাধারণ মুসল্লিরা । পঞ্চগড় ঈমান আক্কীদা রক্ষা কমিটি নামে একটি সংগঠন এই বিক্ষোভ মিছিলের আয়োজন করেন । আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে শহরের বিভিন্ন মসজিদ থেকে বিক্ষোভ মিছিল সহকারে মুসুল্লিরা শহরের চৌরঙ্গী মোড়ে জড়ো হন এবং ভাস্কর্য নির্মাণ ও স্থাপনা বাতিলের দাবিতে বিভিন্ন শ্লোগান দেন । একত্রিত মুসল্লিদের মিছিলটি পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়ক প্রদক্ষিণ করে শহরের সরকারি অডিটোরিয়ামের সামনে গিয়ে শেষ হয় । বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা জানান, সরকার যদি সারা দেশে ভাস্কর্যের নামে মূর্তিবানা বন্ধ না করেন তাহলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা । বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন ঈমান আক্বীদা রক্ষা কমিটির

সভাপতি আলহাজ্ব ড. আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক কারী আব্দল্লাহ । এসময় শহরের বিভিন্ন মসজিদের কয়েকশ মুসল্লী বিক্ষোভ মিছিলে অংশ নেন ।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ