Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সৈয়দপুরে পারিবারিক কলহে জেরে ছোট ভাইকে হত্যা মামলার আসামী বড় ভাই গ্রেপ্তার

সৈয়দপুর(নীলফামারী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৫:৪৯ পিএম

নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহে ছুরিকাঘাতে ছোট ভাইকে হত্যা মামলার আসামী বড় ভাই খন্দকার জাকির হোসেন আবিরকে (৩৩) গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার (৪ ডিসেম্বর) ভোরে নীলফামারী সদরের সোনারায় ইউনিয়নের বড়–য়া ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা শ্বশুর আফসার আলীর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আবির সৈয়দপুর শহরের বাঁশবাড়ী শেরে বাংলা স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা রেলওয়ে ঠিকাদার ও ব্যবসায়ী খন্দকার আরিফ হোসেন মানিকের বড় ছেলে। সে সৈয়দপুর রেলওয়ে কারখানার একজন কর্মচারী।

প্রসঙ্গত, খন্দকার জাকির হোসেন আবির গত বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে তাদের পৈতৃক বাড়িতে পারিবারিক কহলের জেরে মেঝো ভাই খন্দকার ইমরান হোসেন আসিফকে (২৯) ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে আসিফকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী সাবরিনা আফসানা তিথি নিজে বাদী হয়ে ভাসুর খন্দকার জাকির হোসেন আবিরকে আসামী করে সৈয়দপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলা দায়ের পর থেকে সৈয়দপুর থানা পুলিশ আসামী আবিরকে গ্রেপ্তারে অভিযানে নামেন। গতকাল শুক্রবার ভোরে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমান এবং এসআই ইন্দ্র মোহন রায়ের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ছোট ভাইকে হত্যা মামলার আসামী খন্দকার জাকির হোসেন আবিরকে তাঁর শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করেন।

ছোট ভাইকে হত্যা মামলার আসামী খন্দকার জাকির হোসেন আবিরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান। তিনি বলেন, আজই গ্রেপ্তারকৃত আসামীকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৬ জানুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন