Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেশটাকে আফগানিস্তান বানানোর চেষ্টা চলছে- শামীম ওসমান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৫:৫৬ পিএম

বাংলাদেশকে আফগানিস্তান বানানোর চেষ্টা চলছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। বাংলাদেশের ভিতরে-বাহিরে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। দেশকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। ইসলামকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। আমাদের এ ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

আমাদের সমাজকে সামনের দিকে এগিয়ে নিতে হলে ভালো মানুষদেরকে নিয়ে কাজ করতে হবে। ভাল মানুষদের নিয়ে কাজ না করলে সমাজকে সামনের দিকে এগিয়ে নেওয়া সম্ভব নয়। শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুরে জুমার নামাজের আগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্ব পাড়ার মজিববাগ এলাকার মজিববাগ বাইতুর রহমান জামে মসজিদের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সাংসদ শামীম ওসমান আরো বলেন, আমরা চাই প্রতিটি ওয়ার্ড ভিত্তিক পঞ্চায়েত কমিটি গঠন করতে। যাতে সমাজের ভাল মানুষগুলো কাজ করবেন অন্যায়ের বিরুদ্ধে। কে আওয়ামিলীগ, কে বিএনপি বা কে জাতীয় পার্টি তা দেখা হবে না সকল ভাল মানুষের সমম্বয়ে গঠন এই কমিটি।
বক্তব্য দেওয়ার একপর্যায়ে সাংসদ শামীম ওসমান মসজিদে উপস্থিত সকল মুসল্লীদের কাছে নিজের ভুল-ভ্রান্তির জন্য ক্ষমা চেয়ে বলেন, আমি মৃত্যুর পরে কারো কাছে ক্ষমা চাইতে পারবো না। তাই আমি মৃত্যুর পূর্বেই সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, মাদানীনগর মাদ্রাসার মোহতামি মুফতী ফয়জুল্লাহ স্বন্দীপি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও উক্ত মসজিদের মুতওল্লী মো: মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি. নাসিক কাউন্সিলর ওমর ফারুক, ইফতেখার আলম খোকন, শাহজাল বাদল, মোঃ ইকবাল হোসেন, রুহুল আমিন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, আবুল হোসেল আবুল, মহসিন ভূইয়া, যুবলীগ নেতা মোঃ ফারুক ও হুমায়ুন কবির প্রমূখ।



 

Show all comments
  • Jack Ali ৪ ডিসেম্বর, ২০২০, ৬:৩৬ পিএম says : 0
    Only Allah rule's will protect our country from all sort of crime.. Unfortunately government rule by the law of man made law.. Man cannot legislate own law because Allah created human as such He knows what is good and what is bad for human. O'Muslim in Bangladesh wake up and fight for the right of Allah the way Prophet [SAW] and all the Shahaha to sacrifice for Allah and fought against Zalem/Kafir government and establish the Law of Allah.
    Total Reply(0) Reply
  • যুদ্ধ ৪ ডিসেম্বর, ২০২০, ৮:০৬ পিএম says : 0
    Thik bolchen,,,পৃথিবীর যত যুদ্ধ হচ্ছে সব ধর্মগুরু দের ধর্মের ভুল ব্যখ্যার কারণেই হচ্ছে,আর সেই সুযোগ উন্নত দেশগুলো নেয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শামীম ওসমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ