Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে তথ্যসেবা কেন্দ্রে দূর্ধর্ষ চুরি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৬:২১ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরদল সেবা কেন্দ্র থেকে কম্পিউটার, নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিয়ে গেছে।

শুক্রবার বিকাল ৪টার দিকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ খবর লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

তথ্য সেবা কেন্দ্রের উদ্দোক্তা মো. রিয়াদ জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার অফিসের কাজ শেষে তিনি বাড়ীতে চলে যান। রাতে কোন একসময় একদল দূর্বৃত্ত নতুন বাজারস্থ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের তথ্য সেবা কেন্দ্রের কক্ষের সামনের দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় তারা তিনটি ল্যাপটপ, একটি ডেস্কটপ কম্পিউটার, নগদ এক লাখ পঁয়তাল্লিশ হাজার টাকা, পরিদর্শন খাতা, ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর একাউন্ট ফরমসহ গুরুত্বপূর্ণ অনেকগুলো কাগজপত্র নিয়ে যায়। এছাড়াও একটি ল্যাপটপ ভাঙচুর করে ফেলে যায় তারা। ঘটনায় তিনি বাদী হয়ে একটি মামলা দায়ের করবেন বলে নিশ্চিত করেছেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ