Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

করোনায় পেছাল প্রথম ওয়ানডে

ইংল্যান্ড দলের প্রোটিয়া সফর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

দক্ষিণ আফ্রিকা দলের আরও এক জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। যার প্রভাব পড়েছে তাদের ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে। দুই দলের প্রথম ওয়ানডে ম্যাচটি পিছিয়ে দেওয়া হয়েছে দুই দিন। কেপ টাউনে গতকাল বাংলাদেশ সময় বিকাল পাঁচটায় শুরু হওয়ার কথা ছিল তিন ম্যাচ সিরিজের প্রথমটি। এর ঘণ্টা খানেক আগে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড ম্যাচটি পিছিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করে। নতুন সূচিতে ম্যাচটি হবে আগামীকাল। সিরিজের পরের দুই ওয়ানডে হবে সোমবার ও বুধবার।
সিরিজ শুরুর আগে গত বৃহস্পতিবার কোভিড-১৯ পরীক্ষা করা হয় দুই দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের। পরদিন জানা যায়, স্বাগতিকদের এক জনের ফল এসেছে পজিটিভ। আক্রান্তের নাম অবশ্য প্রকাশ করেনি তারা। পরে দুই দলের সুরক্ষার কথা চিন্তা করে দুই দেশের বোর্ড ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।
এর আগে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে দক্ষিণ আফ্রিকার দুই জনের শরীরে এই ভাইরাস ধরা পড়ে। ওই দুই জনের নামও জানায়নি দেশটির বোর্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রথম-ওয়ানডে
আরও পড়ুন