Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিপিসির ডিপোতে ট্রাকভর্তি সিলিন্ডার বিষ্ফোরণ এলাকায় আতংক

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার বনানী বেতগাড়ী এলাকায় বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি)’র এলপিজি সিলিন্ডার গোডাউনে এক ভয়াবহ সিলিন্ডার বিষ্ফোরণের ঘটনায় পৌনে ৪শ’ সিলিন্ডার বোঝাই একটি ট্রাক পুড়ে ছাই হয়ে গেছে। ভয়াবহ এই বিষ্ফোরণে কেউ হতাহত না হলেও বিকট আওয়াজে আশে পাশের এলাকায় ব্যাপক আতংক ও ত্রাসের সঞ্চার করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ডিপোতে পৌনে ৪শ’ এলপিজি সিলিন্ডার বোঝাই অবস্থায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে রাখা একটি সিলিন্ডারে হঠাৎ করে আগুন জ্বলতে দেখে ডিপোতে কর্মরতরা সবাই তাড়াহুড়ো করে নিরাপদ দূরত্বে সরে যায়। কিছুক্ষণের মধ্যেই কয়েকটি সিলিন্ডার বিকট আওয়াজ করে বিষ্ফোরিত হয়ে বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ে। চারিদিকে বোমা বিষ্ফোরণের মত শব্দ হওয়ায় এলাকার জনগণের মধ্যে ভীতি ও আতংক সৃষ্টি হয়। তাৎক্ষণিক ভাবে অনেকের কাছে, এটি জঙ্গিদের বোমা হামলা বলে ধারণা জন্মে। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে প্রকৃত ঘটনা জানা যায়। ফায়ার সার্ভিসের আগুন নিয়ন্ত্রণে আনার কার্যক্রম শুরু হওয়ার আগেই ট্রাকসহ পৌনে ৪শ’ সিলিন্ডার পুড়ে ছাই হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় বিপিসির ডিপোতে ট্রাকভর্তি সিলিন্ডার বিষ্ফোরণ এলাকায় আতংক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ