Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আ.লীগের আধিপত্য বিস্তারে গুলিবিদ্ধসহ আহত ৮

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

আধিপত্য বিস্তার নিয়ে আ.লীগের এক পক্ষ আরেক পক্ষের লোকজনদের হামলা চালিয়েছে। এতে গুলিবিদ্ধসহ আটজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে সদরের ঘোনা বিজিবি ক্যাম্পের পাশে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। গুলিবিদ্ধ ঘোনা গ্রামের রহমত আলী (২৫), জিল্লুর রহমান (৪৫)সহ আহত সকলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘোনা ইউপি চেয়ারম্যান ও সদর থানা আ.লীগের সহ-সভাপতি মোশাররফ হোসেন মোশা জানান, দলের অপর সহ-সভাপতি আবদুল কাদের সকালে ভাড়ুখালি, আলিপুর, শিবপুরসহ বিভিন্ন এলাকা থেকে ইঞ্জিন ভ্যান ও মোটরসাইকেলে করে দুই শতাধিক ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে ঘোনা এলাকায় আসে। বিজিবি ক্যাম্পের পাশে এসব সন্ত্রাসীরা তার লোকজনদের ওপর হামলা চালায়। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছলে তার ওপরও হামলা করে সন্ত্রাসীরা।

চেয়ারম্যান বলেন, এসময় তার ছোট ভাই জিল্লুর রহমান তাকে উদ্ধার করার জন্য আসলে সন্ত্রাসী মোখলেছুর রহমান ইয়ার গান দিয়ে কয়েকটি গুলি ছোড়ে। এতে ছোট ভাই জিল্লুর, রহমতসহ কয়েকজন গুলিবিদ্ধ হয়। এছাড়া, এবাদুলসহ আরো কয়েকজনকে সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে।

তিনি বলেন, কাদের এর আগে ইউপি নির্বাচনসহ কয়েকটি নির্বাচনে প্রার্থী হয়ে পরাজিত হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থী হতে এলাকায় আধিপত্য বিস্তার করতে আজ এই ঘটনা ঘটিয়েছে। এদিকে, আব্দুল কাদেরের পক্ষে দাবি করা হয়েছে, সংঘর্ষে তার দলের ছয়জনকে আহত করেছে চেয়ারম্যানের দলীয় ছেলেরা।

সদর থানার ওসি আসাদুজ্জামান ঘটনা নিশ্চিত করে জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগের-আধিপত্য
আরও পড়ুন