Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

এআইজি সাঈদ তারিকুলের জানাজা সম্পন্ন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

পুলিশ সদর দফতরের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসানের জানাজা গতকাল শুক্রবার স্ব্যাস্থবিধি মেনে রাজারবাগ পুলিশ লাইন্সের শহিদ এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জানাজায় আইজিপি ড. বেনজীর আহমেদ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য, মরহুমের সহকর্মী, বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন। বাংলাদেশ পুলিশের পক্ষে আইজিপি ড. বেনজীর আহমেদ মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন।
পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ, র‌্যাব, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন, বিসিএস (পুলিশ) ২০তম ব্যাচসহ অন্যান্য বিসিএস পুলিশ ব্যাচের প্রতিনিধিত্বকারী কর্মকর্তা, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন এবং ঢাকাস্থ রংপুর বিভাগ সমিতি মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। একটি সুসজ্জিত পুলিশ দল মরহুমকে গার্ড অব অনার প্রদান করে। পরে মরহুমের লাশ বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে তার নিজ জেলা দিনাজপুর নেয়া হয়। পে সেখানে আরও তিনটি জানাজা শেষে শুক্রবার বাদ আসর মরহুমকে দিনাজপুর সদর উপজেলার মুদিপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উল্লেখ্য, এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান গত বৃহস্পতিবার বিকেলে সরকারি দায়িত্ব পালনরত অবস্থায় হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানাজা-সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ