Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আ.লীগ দুর্নীতি রোধ করতে ব্যর্থ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দুর্নীতি ও স্বজনপ্রীতি একটি দেশের প্রত্যাশিত উন্নয়নের অন্তরায়। গেলো ১২ বছরে আওয়ামী লীগ দুর্নীতি ও স্বজনপ্রীতি রোধ করতে ব্যার্থ হয়েছে। তাই দেশের মানুষ বঞ্চিত হয়েছে সুশাসন থেকে। গতকাল এক যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপিও ক্ষমতায় থেকে দুর্নীতিদ দূর করতে পারেনি। এরশাদ ৯ বছরের শাসনামলে দেশে উন্নয়ন ও সুশাসন দিতে সমর্থ হয়েছিলেন। তাই দেশের মঙ্গলময় ভবিষ্যতের জন্য জাতীয় পার্টি সরকার অনিবার্য হয়ে পড়েছে।
জাতীয় পার্টি চেয়ারম্যানের উত্তরার বাসভবনে এই যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। লালমনিরহাট জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রবিউল ইসলাম বসুনীয়া জাপা চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এসময় লালমনিরহাটের জাতীয় পার্টির নেতা-কর্মীরা ছাড়াও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য- ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, উপদেষ্টা-ড. নূরুল আজাহার শামীম প্রমূখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

১২ জানুয়ারি, ২০২১
১১ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন