Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

দেশের অর্থনীতি শক্তিশালীকরণে প্রবাসীদের ব্যাপক বিনিয়োগ

আমিরাতে বাংলাদেশ বিজনেস ফোরামের মতবিনিময় সভায় নেতৃবৃন্দ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

আরব আমিরাতের বাংলাদেশ বিজনেস ফোরাম আজমান নেতৃবৃন্দ বলেছেন, দেশের অর্থনীতিকে শক্তিশালী করার লক্ষ্যে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীরা রেমিটেন্স পাঠানোর পাশাপাশি দেশে-বিদেশে ব্যাপকভাবে বিনিয়োগ করছেন। করোনাকালীন সময়েও আমিরাতে দেশের সুনাম বৃদ্ধিতে কাজ করে যাচ্ছেন। তাই আরো ব্যাপকভাবে বিনিয়োগ করার পাশাপাশি দেশের সুনাম বৃদ্ধিতে সবাইকে আমিরাতের আইন কানুন মেনে চলার আহবান জানান তারা। গত বৃহস্পতিবার রাত ৯টায় বাংলাদেশ বিজনেস ফোরাম আজমান, আরব আমিরাতের উদ্যোগে দুবাইস্থ হায়াত রিজেন্সি হোটেলে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীদের সম্মানে আয়োজিত মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
আজমান বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি কামাল হোসেন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় দপ্তর উপ-কমিটির সহ-সম্পাদক ইস্কান্দার মির্জা শামীম, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি শারজা’র সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গনি চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার সাব্বির মিয়া, মনির হোসেন, জসিমউদ্দিন মল্লিক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাফর চৌধুরী, সি এম আবদুল্লাহ, বিজনেস ফোরামের উপদেষ্টা ইব্রাহীম ওসমান, সহ-সভাপতি মিহির ব্রাগনোরা, তরিকুল ইসলাম শামীম, যুগ্ন সাধারণ সম্পাদক আহসান হাবীব, প্রচার সম্পাদক কবি ও সাংবাদিক ওবাইদুল হকসহ আরো অনেকে, সভায় প্রবাসীদের কল্যাণমূলক কর্মকান্ডে বাংলাদেশ বিজনেস ফোরাম আজমানের অগ্রতি হিসেবে কাজ করার জন্য সকলকে আহ্বান জানানো হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ