Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আশুলিয়ায় ১০জুয়ারিকে আটক করেছে র‌্যাব

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ৪:৩৮ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ১০ জুয়ারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। এসময় তাদের হেফাজত থেকে ১০টি মোবাইল ফোন সেট ও জুয়ার নগদ ৩৩,১১৫ টাকা উদ্ধার করা হয়।
শনিবার দুপুরে আশুলিয়ার তালপট্টি এলাকায় র‌্যাব-৪, নবীনগর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার এর নেতৃত্বে ঝটিকা অভিযান চালিয়ে তাদের আটক করা হয।
আটককৃতরা হলেন- আব্দুর রাজ্জাক (৫০), মঞ্জুরুল ইসলাম (৪৪), বাদশা মিয়া (৫৫), ইসরাইল হোসেন (৪২), বিল্লাল হোসেন (৪৩), মাসুদ রানা (৩৬), নুরুল ইসলাম খলিফা (৪৮), রাজু মন্ডল (২৫), কামরুল সরদার (৪০) ও রবিউল ইসলাম (৩৮)।
র‌্যাব-৪ কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার তালপট্টি এলাকায় জুয়া খেলার আয়োজন করে এলাকার যুবসমাজকে নষ্ট করে তুলছে। পরে ঝটিকা অভিযান চালিয়ে জুয়া খেলার প্লেয়িং কার্ড ৯ সেট, জুয়া খেলার কাজে ব্যবহৃত ৫ টি খাতা, ১০টি মোবাইল সেট ও জুযার নগদ ৩৩,১১৫ টাকাসহ ১০ জুয়ারীকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ