Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বসুন্ধরা কিংস-বিএফএসএফ একাডেমি কাপ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ৭:৫৭ পিএম

বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে এফসি ইউনাইটেড ফেনী ও শ্যামগগর ফুটবল একাডেমী সাতক্ষীরা। শনিবার পল্টন ময়দানে দিনের প্রথম ম্যাচে ফেনী ১-০ গোলে হারায় রাজশাহী হরিয়ান ফুটবল একাডেমীকে। বিজয়ী দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন সাজ্জাদ হেসেন মামুন। ম্যাচ সেরা হন বিজয়ী দলের তানভীর হোসেন রাহুল। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ফেনী ১-১ গোলে ড্র করেছিল জালালী ফুটবল একাডেমীর বিপক্ষে। ফলে ‘খ’ গ্রুপ সেরা হয়েই প্রথম দল হিসেবে তারা নাম লেখায় শেষ চারে।

একই মাঠে দিনের অপর ম্যাচে শ্যামনগর ফুটবল একাডেমী ২-১ গোলে পীরগঞ্জ ফুটবল একাডেমীকে হারিয়ে ‘ক’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে জায়গা করে নেয়। বিজয়ী দলের হয়ে আলাউদ্দিন একাই দু’গোল করেন। ম্যাচ সেরা হন শ্যামনগরের অধিনায়ক বাদশা। দেশের ১২টি একাডেমী দলের অংশগ্রহণে গত ৩ ডিসেম্বর শুরু হয়েছে এই টুর্নামেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন