Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রাস্তা নির্মাণের দাবিতে মানববন্ধন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার সুন্দলপুর মডেল ইউনিয়নের দশপাড়া গ্রামে রাস্তা নির্মাণের দাবিতে গতকাল শনিবার স্থানীয়রা মানববন্ধন ও প্রতিবাদ সভা করে। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সুন্দলপুর সড়কের শামছুল হক তালুকদার বাড়ি বরাবর রাস্তার পশ্চিমের পাশ হতে দশপাড়া মমতাজ উদ্দিন বাড়ি হয়ে যাত্রাবাড়ী পর্যন্ত রাস্তাটি না থাকায় এলাকাবাসী চরম দুর্ভোগ পোহাতে হয়।
মানবববক্তারা আরও বলেন, ওই রাস্তা না থাকার কারণে উপজেলার ৫ গ্রামের স্কুল কলেজ, মাদরাসার, শিক্ষার্থীরা ১ কিলোমিটার পায়ে হেটে জমির ওপর দিয়ে যাতায়ত করতে হয়। এছাড়া অসুস্থ রোগীদের ও মৃত ব্যাক্তি নিয়ে কবরস্থান যেতে বিড়ম্বনা পড়তে হয়। মানববন্ধনে হাজার হাজার নারী পুরুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন ও প্রতিবাদ সভায় এলাকাবাসী পক্ষে বক্তব্য রাখেন, ইকবাল হোসেন ব্যাপারী, শাহীনুর রহমান বাবুল, কাউছার আলম ব্যাপারী, সানাউল্লাহ ব্যাপারী, আব্দুল ছামাদ ব্যাপারী, অ্যাড. নূরউদ্দিন, প্রফেসর মীর মোহাম্মদ সোহেল রানা, মরিয়ম আকতার, হালিমা বেগম, জাহানারার বেগম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন