Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পুলিশ সুপার কাপ ভলিবল টুর্নামেন্ট শুরু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলে পুলিশ সুপার কাপ আন্তঃ উপজেলা ভলিবল টুর্নামেন্ট শুরু হয়েছে। গতকাল শনিবার সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও ভলিবল উপ-পরিষদের উদ্যোগে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন।
টাঙ্গাইলের জেলা প্রশাসক আতাউল গণির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) কাজী নুসরাত এদীব লুনা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার ভলিবল উপ-পরিষদের সভাপতি হারুন অর-রশিদ ও সম্পাদক ইফতেখারুল অনুপম এবং জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাক কিবরিয়া বড়মনি প্রমুখ। টুর্নামেন্টে জেলার ১২টি উপজেলা ভলিবল দল অংশ করেছে। ৪টি গ্রæপে বিভক্ত হয়ে প্রতিদিন ৩টি করে খেলা অনুষ্ঠিত হবে। টুর্ণামেন্টে সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব রয়েছেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন