Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মধুখালীতে ১০ দোকান ভস্মীভূত

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ফরিদপুরের মধুখালীতে উপজেলার কামারখালী বাজারে একটি লেপতোশকের দোকান থেকে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে বাজারের ১০টি দোকান অগ্নিকান্ডে ভস্মিভূত হয়। গত শুক্রবার বেলা সাড়ে ১১টার বাজারে আগুন লাগলে ফরিদপুর, মধুখালী ও মাগুড়া ফায়ার সার্ভিসে খবর দিলে অগ্নিনিরাপক কর্মীরা প্রায় দেড় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।
জানা যায়, কামারখালী বাজারের জান্নাত বোডিং স্টোর থেকে বিদ্যুতের শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে একে একে ১০টি দোকান অগ্নিকান্ডে ভস্মিভুত হয়। এতে রবি কৃষ্ণ দাসের জুতার দোকান, রবিউল ইসলামে কাপড়ের দোকান, শ্যামল সেনের মুদি দোকান, কমল সেনের স্বর্ণের দোকান, প্লাবন মোল্যার ফার্নিচানের দোকান, মিরাজের সু-স্টোর/ফার্নিচারের দোকান, শহিদুলের খান বোডিং স্টোর, শওকত হোসেনের নাইম এন্টারপ্রাইজ, জাকির হোসেনর ঘর, ও জান্নাত বোডিং অগ্নিকান্ডে ভস্মিভুত হয়। আগুনে পুড়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেন।
অগ্নিকান্ডের পরপরই মধুখালী উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার, মধুখালী থানার ওসি মো. আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদেরকে সান্তনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন