Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নড়াইলে চেয়ারম্যানকে আসামি করার প্রতিবাদে মানববন্ধন

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরককে একটি মামলার আসামি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় চাঁচুড়ী ইউনিয়নবাসীর ব্যানারে নড়াইল-কালিয়া সড়কের বাঁশগ্রাম বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি বাঁশগ্রাম বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধন ও মিছিলে চাঁচুড়ী ইউনিয়নের কয়েকশ’ নারী-পুরুষ অংশগ্রহণ করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আ.লীগ নেতা এস এম আলমগীর হোসেন, চাঁচুড়ী ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মুন্সী লুৎফর রহমান, ডা. রজিবুল ইসলাম মিঠু, চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরকের পিতা বেদ্ইুন সাত্তার, স্ত্রী রুনা লায়লাসহ অনেকে। বক্তারা বলেন, সিরাজুল ইসলাম হিরক গত ২৬ নভেম্বর সকালে যখন নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গির বিশ্বাসের জানাজায় নড়াইলের ভওয়াখালীতে নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ করে, তখন কে বা কারা চাঁচড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. লুৎফর রহমানকে কালিয়া-নড়াইল সড়কের আরাজি বাঁশগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কুপিয়ে আহত করে। সেই ঘটনায় চাঁচুড়ী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরকের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক হত্যা চেষ্টা মামলার আসামি করা হয়েছে। বক্তারা আরও বলেন, এই উদ্যোশ্য প্রণোদিত মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক এ মামলা থেকে যদি চেয়ারম্যান হিরককে ৩ দিনের মধ্যে অব্যাহতি ও জামিন না দেয়া হয় তাহলে লাগাতার আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন