Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

স্ত্রীর গলা কেটে পালিয়ে যায় জুয়েল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ৮:৩৯ পিএম | আপডেট : ৮:৪০ পিএম, ৫ ডিসেম্বর, ২০২০

নগরীর বাকলিয়ায় স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা পর পালিয়ে যাওয়া স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী লিপা বেগমের (১৯) গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করেন স্বামী জুয়েল মিয়া (২৪)। এতে স্ত্রী মাটিতে লুটিয়ে পড়েন। স্ত্রী মারা গেছে ভেবে জুয়েল দ্রুত চলে যান।
এ ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গত কাল শনিবার বাকলিয়া থানা পুলিশ জুয়েল মিয়াকে নগরীর রাহাত্তার পুল থেকে
গ্রেফতার করতে সক্ষম হয়। জুয়েল মিয়ার বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রামে। নগরীর বগারবিল শান্তিনগর এলাকায় বসবাস করেন। লিপা বাকলিয়া সৈয়দ শাহ রোডের লাল মিয়ার বড় মেয়ে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, আটমাস আগে জুয়েল মিয়ার সাথে বিয়ে হয় লিপা বেগমের। এরপর থেকেই যৌতুকের জন্য লিপাকে ধারাবাহিকভাবে নির্যাতন করে আসছিলেন জুয়েল।
সবশেষ ৫০ হাজার টাকার জন্য নির্যাতন শুরু করলে গত ২৪ নভেম্বর লিপা বেগম বাবার বাসায় চলে যান। ৪ ডিসেম্বর জুয়েল মিয়া লিপার বাবা লাল মিয়ার বাসায় এসে লিপা বেগমকে পুনরায় ৫০ হাজার টাকার কথা বলেন।

লিপা টাকা দিতে পারবে না বলার সঙ্গে সঙ্গে জুয়েল তার পকেট থেকে ধারালো ছুরি বের করে লিপা বেগমের গলা কেটে দেন।
লিপার চিৎকার শোনে প্রতিবেশিরা ৯৯৯ এ ফোন করে। পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে লিপাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ