Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জয়পুরহাটে বিদেশি পিস্তলসহ শীর্ষ সন্ত্রাসী আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

জয়পুরহাটে বিদেশি পিস্তল, গুলি ম্যাগাজিনসহ শীর্ষ সন্ত্রসী সেবা কুমার দাস ও তার সহযোগিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।
গতকাল শনিবার ভোর রাতে জয়পুরহাট শহরের শান্তি নগর এলাকা থেকে ১টি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগাজিনসহ তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-জয়পুরহাট পৌর শহরের সাহেবপাড়া মহল্লার স্বপন কুমার দাসের ছেলে সেবা কুমার দাস (৩৫) ও তার সহযোগি বুলুপাড়া মহল্লার বেলাল হোসেনের ছেলে রাব্বী হাসান (২৪)।
জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, গ্রেফতারকৃত সেবা কুমার দাস সন্ত্রসী গ্রুপ কাঁদামাটির সক্রিয় সদস্য।
সন্ত্রাসী কর্মকান্ডের উদ্দেশে তার দলের অন্যান্য সন্ত্রাসীদের নিয়ে শহরের শান্তিনগর এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে পিস্তল, গুলি ম্যাগাজিনসহ তাদের গ্রেফতার করা হয়।
এছাড়াও ঘটনাস্থল থেকে মাদক সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। সেবা কুমার দাসের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ছিনতাই অস্ত্রসহ প্রায় দশটি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন