Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সন্ত্রাসী কর্মকান্ড ও মাতলামি বন্ধের দাবিতে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন বাজারে সন্ত্রাসী কর্মকান্ড ও মদ খেয়ে মাতলামি বন্ধের দাবিতে বাজার কমিটি, ব্যবসায়ী, এলাকাবাসী ও স্থানীয় আ.লীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন। গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিছিল শেষে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, কাঞ্চন বাজার কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান। এতে বক্তব্য রাখেন, কাঞ্চন পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও বাজার কমিটির উপদেষ্টা আলহাজ মোহাম্মদ মিলন মিয়া, থানা আ.লীগের সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর আবু নাঈম মিয়া, প্রমুখ। বক্তারা বলেন, ইদানিং আ.লীগের নাম ভাঙিয়ে একটি পক্ষ কাঞ্চন বাজার এলাকায় নিরীহ মানুষকে আটক করে মারধরসহ সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। এছাড়া মদ খেয়ে মাতলামি করে বাজারের ব্যবসায়ীসহ পথচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী-কর্মকান্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ