Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মেয়র পদে ৫ জনের নাম চূড়ান্ত

সাভার আ.লীগের বর্ধিতসভা

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ঢাকার সাভার পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় আগামী সাভার পৌরসভা নির্বাচনে দলীয়ভাবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী পাঁচজনের নামের তালিকা চূড়ান্ত করা হয়েছে। 

গতকাল দুপুরে সাভার সরকারি কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজি আব্দুল গনি। এতে প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম প্রমুখ।
সভা সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্যা।
এদিকে সভার শুরুতে কোনোরকম পূর্ব ঘোষণা বা আলোচনা ছাড়াই মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ছয়জনের মধ্যে নামের ক্রমানুসার ঠিক করতে গোপন ব্যালটে ভোটের প্রস্তাব করেন নজরুল ইসলাম মানিক মোল্যা। পরে ভোট অনুষ্ঠিত হয়। এতে প্রাপ্ত ভোটের ক্রমানুসারে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজি আব্দুল গনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্যা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান খান ও ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।
সভা শেষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি সাংবাদিকদের বলেন, গতকাল আজ বিকেলেই কেন্দ্রে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী পাঁচজনের নাম কেন্দ্রীয় কার্যলয়ে পাঠানো হবে। প্রসঙ্গত, একজন মনোনয়ন প্রত্যাশীর পক্ষে কোনো ভোট না পড়ায় তার নাম কেন্দ্রে না পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। মোট ভোট পড়েছে ৭৬টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১১ জানুয়ারি, ২০২১
১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ