Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

২ বছরেও পেলেন না ছেলে হত্যার বিচার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাতের আঁধারে মোবাইলে ছেলেকে ডেকে নিয়ে বাড়ী থেকে আধা কিলোমিটার দূরে হলুদ ক্ষেতে গলা কেটে হত্যার দুই বছর অতিবাহিত হলেও মামলার তেমন কোন অগ্রগতি না হওয়ায় ও ছেলে হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে নিহত নূর ইসলামের পিতা জসিমউদ্দিন ।

গতকাল শনিবার বিকেলে ঠাকুরগাঁও প্রেসক্লাবের আনিসুল হক মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত নূর ইসলামের ফুফাতো ভাই আবু সালেহ মোহাম্মদ নাসিম।
জসিমউদ্দিন জানান, ২০১৮ সালের ২২ নভেম্বর রাতে সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে আমার ছেলে মাদরাসা ছাত্র নূর ইসলাম রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে কে বা কাহারা তাকে ফোনে ডেকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে হলুদ ক্ষেতে তার গলা কেটে ফেলে রাখে। পরে তার গোঙানীর শব্দ পেয়ে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় সে সময় অজ্ঞাতনামাদের আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটির এক বছর অতিবাহিত হলেও পুলিশ মামলার ক্লু খুঁজে না পাওয়ায় পিবিআই’র কাছে হস্তান্তর করা হয়।
নিহতের ফুফাতো ভাই নাসিমের প্রশ্ন, যে ফোনে কল করে নুর হোসেনকে ডেকে নিয়ে খুন করা হয় সেই ফোনটি পুলিশ সিজ করলেও কেনো কললিস্ট দেখে হত্যাকারিদের চিহ্নিত করা গেলো না। কাউকে জিজ্ঞাসাবাদ না করেই পুলিশ কিভাবে উপসংহার টানলেন হত্যার ক্লু পাওয়া যায়নি।
এদিকে পিবিআইয়ে মামলার তদন্তভার হস্তান্তর করার এক বছর পেরিয়ে গেলেও এখন অব্দি মামলার রহস্য উদঘাটনসহ কোন প্রকার অগ্রগতি করতে পারেনি পিবিআই। জসিমউদ্দিন আরও জানান, আমি দ্রুত এ মামলার রহস্য উদঘাটনসহ প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছেলে-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ