Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ইনকিলাব সাংবাদিক অহেদুল হকের ইন্তেকাল

ইনকিলাব সম্পাদকের শোক

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ টেলিভিশনের গোপালগঞ্জের সাবেক প্রতিনিধি মো. অহেদুল হক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল ভোর ৫টায় গোপালগঞ্জ শহরের বেদগ্রামের নিজ বাসভনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। বাদ আসর বেদগ্রাম পশ্চিমপাড়া মাঠে জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে গোপালগঞ্জে কর্মরত সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে, অহেদুল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপরদিকে, অহেদুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব ব্যুরো চিফ ফোরাম। ব্যুরো চিফ ফোরামের সভাপতি ও যশোর ব্যুরো প্রধান মিজানুর রহমান তোতা এবং সাধারণ সম্পাদক ও নোয়াখালী ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার এক বিবৃতিতে নির্ভীক সাংবাদিক অহেদুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবরের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।



 

Show all comments
  • বুলবুল আহমেদ ৬ ডিসেম্বর, ২০২০, ১২:৩৪ এএম says : 0
    ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ