Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

ভরণপোষণ না দেয়ায় প্রথম স্ত্রীর আত্মহত্যা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

নাটোরের বড়াইগ্রামে স্বামী দ্বিতীয় বিয়ে করার পর থেকে ঠিকমত ভরণপোষণ না দেয়া এবং অত্যাচার নির্যাতন করায় ক্ষোভে অভিমানে ফিরোজা বেগম (৪৫) নামে এক গৃহবধূ গলায় দড়ি দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার উপজেলার নগর ইউনিয়নের মহানন্দগাছা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফিরোজা বেগম মহানন্দগাছা গ্রামের হযরত আলীর প্রথম স্ত্রী।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, হযরত আলী ৫-৬ বছর আগে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে প্রথম স্ত্রী ও তার সন্তানকে ঠিকমত ভরণপোষণ দিতেন না। এমনকি তুচ্ছ বিষয় নিয়ে প্রায়ই ফিরোজা বেগমকে অত্যাচার নিপীড়ন করতেন। এ অবস্থায় ফিরোজা বেগম অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে নিজের ও তিন সন্তানের আহার জোটাতেন। পরে গতকাল শনিবার সকালে সবার অজান্তে রান্না ঘরের তীরের সঙ্গে দড়ি বেঁধে গলায় ফাঁস নিয়ে তিনি আত্মহত্যা করেন।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক সানোয়ার হোসেন জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীর-আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ