Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

আ.লীগের উচ্চ পর্যায়ের টিম নরসিংদী আসছেন আজ

নরসিংদী জেলা আ.লীগের দ্বন্দ্ব

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

নরসিংদী জেলা আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দল মীমাংসায় কেন্দ্রীয় আওয়ামী লীগের একটি টিম আজ রোববার নরসিংদী সফরে আসছেন। টিমের নেতৃত্বে রয়েছেন সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাথে রয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম কর্নেল ফারুক খান এমপি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস এমপি ও কেন্দ্রীয় সদস্য রিয়াজুল কবির কাওসার। তারা নরসিংদী পৌর মিলনায়তনে উভয়পক্ষের নেতা-কর্মীদেরকে নিয়ে বৈঠক করবেন। আওয়ামী লীগ নেতৃবৃন্দের সফর উপলক্ষে তাদের সম্মানে জেলা আওয়ামী লীগের উভয় গ্রুপই নরসিংদী শহরে কয়েকটি তোরণ নির্মাণ করেছে। তবে কর্নেল হিরু এমপি গ্রুপের তিনটি তোরণ প্রতিপক্ষের লোকেরা ভেঙে ফেলেছে বলে অভিযোগ করেছে কর্নেল হিরু সমর্থকরা। তারা গত রাতে এক সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেছে যে নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল লোকেরা তাদের তোরণ ভেঙে ফেলেছে। মেয়র কামরুলের নির্দেশে তার ড্রাইভার লোকজন নিয়ে তাদের তিনটি তোরণ ভেঙে গুঁড়িয়ে দিয়েছে। 

সাংবাদিক সম্মেলনে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ নেতা এসএম কাইয়ুম, ওয়ার্ড কাউন্সিলর রিপন সরকার এবং এ ফজলুর রহমান লিটন। এ ব্যাপারে নরসিংদী সদর মডেল থানায় প্রতিপক্ষের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছে বলেও জানানো হয়েছে। এদিকে আওয়ামী লীগ নেতাদের নরসিংদী আগমন উপলক্ষে লোক সমাগমে উভয় পক্ষই ব্যাপক প্রস্তুতি নিয়েছে। কর্নেল হিরো এমপি গ্রুপের সমর্থনে নরসিংদী সদর উপজেলা ১৪ টি ইউনিয়ন এবং দুটি পৌরসভা থেকেই সভাপতি সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদকসহ শত শত নেতাকর্মী শহরে আগমন করে বলে জানা গেছে। পক্ষান্তরে মতিন ভূঁইয়া ও মেয়র কামরুল গ্রুপ নরসিংদী শহর থেকে নেতাকর্মীদেরকে জমায়েত করবেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১১ জানুয়ারি, ২০২১
১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ