Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরার শালিখায় ট্রাক চাপায় মহিলা নিহত আহত হয়েছে ৩ জন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ৪:২৪ এএম

মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া-কালীগঞ্জ সড়কের চতিয়ার ঢাল এলাকায় শনিবার সন্ধ্যায় ট্রাক চাপায় অর্চনা বিশ্বাস (৫০) নামে এক মহিলা নিহত হয়েছে। এ সময় ভ্যান চালক শামীম (৩২) ও অপর ২ ভ্যান যাত্রী আহত হয়েছে। নিহত অর্চনা বিশ্বাস উপজেলা গেড়ামারা গ্রামের রতন বিশ্বাসের স্ত্রী।রতন বিশ্বাস জানান, তার স্ত্রী অর্চনাকে ডাক্তার দেখানোর জন্য বাড়ি থেকে ভ্যানযোগে আড়পাড়া বাজারে রওনা দিই। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছলে সারবাহী একটি ট্রাক এসে ভ্যানসহ তার স্ত্রীকে চাপা দেয়।
শালিখা থানার অফিসার ইনচার্জ মোঃ তরীকুল ইসলাম জানান, নিহত অর্চনা ও তার স্বামী ৫ টার দিকে গেড়ামারা গ্রাম থেকে ভ্যানযোগে আড়পাড়া বাজারে আসার পথে চতিয়ার ঢাল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সারবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায়। এতে ভ্যানসহ ওই মহিলা ট্রাকের নিচে চাপা পড়ে। মাগুরা ফায়ার সার্ভিসের একটি দল ও শালিখা থানার পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ