Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে রাজশাহী

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১১:৫০ এএম

ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে রাজশাহী মহানগর ও আশেপাশের উপজেলা। এটি চলতি মৌসুমের প্রথম ঘন কুয়াশা। ঘন কুয়াশার কারণে কাছের বস্তুও দেখা যাচ্ছে না। ভোর থেকে সূর্যের দেখা মেলেনি। যানবাহন চলাচল কিছুটা বিঘিঘœত হচ্ছে। শনিবার রাত থেকেই কুয়াশা দেখা দিয়েছিল। সকাল ছয়টায় রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। সকাল ছয়টায় বাতাসের আদ্রতা ছিল ৯৯ শতাংশ। গতকাল শনিবার রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। সকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজশাহীতে সূর্যের দেখা মেলেনি।
জানা গেছে, ডিসেম্বর মাসের শুরু থেকেই কিছুটা ঠান্ডা পড়তে শুরু করে। গত তিন তারিখ থেকে শীতের পরিমাণ কিছুটা বেড়েছে। গতকাল শনিবার সন্ধ্যার পর থেকেই কুয়াশা পড়তে শুরু করে। রাত গভীর হওয়ার সাথে সাথে ঘন কুয়াশা পড়তে শুরু করে। রোববার ভোরে এর পরিমাণ আরো বেড়ে যায়। ঘন কুয়াশার চাদরে রাজশাহী ঢাকা পড়ায় সকাল থেকেই যানবাহন চলাচল কিছুটা বিঘিঘœত হচ্ছে। কারণ দূর থেকে রাস্তা ভালভাবে দেখা যাচ্ছেনা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘন কুয়াশা

২২ ফেব্রুয়ারি, ২০২২
২৫ ডিসেম্বর, ২০২১
২৫ ডিসেম্বর, ২০২১
২৮ নভেম্বর, ২০২১
২৫ জানুয়ারি, ২০২১
১৪ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ