Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উলিপুরে শ্রমিক ইউনিয়নের উপ-কমিটির ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন

সভাপতি সাইফুল - সম্পাদক ফরিজ

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ৬:০০ পিএম

কুড়িগ্রাম জেলা ট্রাক,ট্যাংকলড়ী, কাভার্ড ভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের উলিপুর উপজেলা উপ-কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন/২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ ডিসেম্বর) উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সকাল ১০ থেকে বিকাল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে ভোট গ্রহন শুরু হলে এতে সভাপতি পদে সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে ফরিজ উদ্দিন নির্বাচিত হয়েছেন।
এ নির্বাচনে মোট ১৭ টি পদের মধ্যে ১৪ টি পদে নির্বাচন হয়েছে। বাকী ৩টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন যারা তারা হলেন, ধর্ম-ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম এবং ২ টি কার্যকারী সদস্য পদে বকুল সরদার ও মাসুদ রানা। মোট ভোট সংখ্যা ছিলো ২’শ ৪৩ জন এবং বিভিন্ন পদে মোট ৩১ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেন। অন্যান্যদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, কার্যকারী সভাপতি পদে নূরনবী মিয়া, সিনিয়র সহ-সভাপতি ওয়াশিম, সহ-সভাপতি অমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদুল হক, সহ-সাধারণ সম্পাদক রাকিব হাসান রানু, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন বাবু, কোষাধ্যক্ষ জিনারুল ইসলাম, দপ্তর সম্পাদক মাসুদ রানা, সড়ক সম্পাদক রুবেল হোসেন, ইউনুস আলী, প্রচার সম্পাদক আলম মিয়া, কল্যাণ সম্পাদক পদে আমিনুল ইসলাম নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, মোঃ জাকির হোসেন চাঁদ এবং প্রিজাইডিং অফিসার ছিলেন মোঃ আব্দুর রফিক। ভোট গণনা শেষে সন্ধ্যা সাড়ে ৬ টায় প্রিজাইডিং অফিসার ফলাফল ঘোষণার করলে এতে প্রধান অতিথি হিসাবে কুড়িগ্রাম জেলা ট্রাক, ট্যাংকলড়ী, কাভার্ড ভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ তাইজুল ইসলাম ও কার্যকারী সভাপতি মোঃ মকবুল হোসেন, উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি ফুলবাবু মিয়া এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ