Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলবাদীদের প্রতিহত করা হবে: হাবিব হাসান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ৬:৩৯ পিএম

ঢাকা-১৮ আসনের এমপি হাবিব হাসান বলেছেন, ভাস্কর্যের বিরোধীতার নামে মৌলবাদী শক্তি বঙ্গবন্ধু ও স্বাধীনতার বিরোধীতা করছে। ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার চক্রান্ত করছে। এই মৌলবাদীরা দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায়। এদের প্রতিহত করা হবে।
আজ রোববার (৬ ডিসেম্বর) রাজধানীর উত্তরার আজমপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ঢাকা-১৮ আসন আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল তিনি এ কথা বলেন ।
হাবিব হাসান বলেন, মৌলবাদী শক্তিকে উসকে দিয়ে বিএনপি-অপশক্তিদের ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনো পূরণ হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা তা হতে দিবে না। সমাজে কেউ যেন সাম্প্রদায়িকতা না ছড়াতে পারে সেজন্য আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।
বিক্ষোভে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এস এম মাহবুব, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আফছার উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য রবিউল ইসলাম রবি, ফয়েজ আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ