Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় তথ্য কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

যাবার দিনে এ কথাটি জানিয়ে যাই যা দেখেছি, যা পেয়েছি তার তুলনা যে নাই রবি ঠাকুরের কবিতার লাইন দুটির মর্মকথা ফুটে উঠেছিল কুমিল্লার বিদায়ী সিনিয়র তথ্য কর্মকর্তা মীর হোসাইন আহসানুল কবীরের আবেগমাখা বক্তব্যে। পদোন্নতি পেয়ে কুমিল্লার কর্মস্থল থেকে বিদায় নিয়ে শিগগিরই যোগদান করবেন চট্টগ্রাম আঞ্চলিক তথ্য অফিসের উপ-প্রধান তথ্য অফিসার (পরিচালক) পদে। 

গত শনিবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকায় বেসরকারি উন্নয়ন সংস্থা দর্পনের অপরাজিতা সম্মেলন কক্ষে সীমিত পরিসরে মীর হোসাইন আহসানুল কবীরকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবীণ সাংবাদিক আবুল হাসানাত বাবুল। প্রধান বক্তা ছিলেন ছড়াকার মুক্তিযোদ্ধা জহিরুল হক দুলাল। স্বাগত বক্তব্য রাখেন, দর্পনের নির্বাহী পরিচালক মাহবুব মোর্শেদ।
অনুষ্ঠানে বিদায়ী তথ্য কর্মকর্তাকে দর্পনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সংবর্ধিত অতিথির বক্তব্যে পদোন্নতিপ্রাপ্ত তথ্য কর্মকর্তা মীর হোসাইন আহসানুল কবীর বলেন, কুমিল্লার সন্তান হয়ে কুমিল্লায় দীর্ঘদিন চাকরি করেছি। কুমিল্লায় কর্মজীবনে আমি আমার সবটুকু সততা দিয়ে কাজ করেছি। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোটার ও প্রতিসময় ডট.কমের প্রধান সম্পাদক সাদিক মামুন, বাংলাদেশ উইমেন চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্টি কুমিল্লা শাখার সভাপতি নাগমা মোর্শেদ, রোটারিয়ান আনোয়ার হোসেন, সমতটের কাগজ প্রকাশক জামাল উদ্দিন দামাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য-কর্মকর্তা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ